সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

কালীগঞ্জে শ্বশুরবাড়িতে জামাইর ঝুলন্ত লাশ উদ্ধার

কালীগঞ্জে শ্বশুরবাড়িতে জামাইর ঝুলন্ত লাশ উদ্ধার

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন তুষভান্ডার গ্রামে শ্বশুরবাড়ি থেকে জামাই আল- আমিন ইসলাম শুভ (নব-মুসলিম) (২৫ ) এর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

আল- আমিন ইসলাম শুভ (নব-মুসলিম) আবদুল্লাহ ( বানিয়া)’র জামাতা ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ললিত ব্যানার্জির ছেলে। সে শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন। স্থানীয়রা জানায়, আবদুল্লাহ্ বানিয়ার ছোট মেয়ে আফসানা আক্তার মনি’র সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তারা দু’জনই ঢাকার একটি গার্মেন্টসে চাকুরী করতেন। চলতি বছরের গত ১৪ এপ্রিল তারা দু’জনই কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। আল-আমিন হিন্দু সম্প্রদায়ের হওয়ায় মেনে নেয়নি আল-আমিনের পরিবার তার পর থেকে ঘরজামাই হিসেবে রয়ে যায় আবদুল্লাহ বানিয়ার বাড়ীতে।

মঙ্গলবার ৬ নভেম্বর সকালে তার শয়ন ঘর থেকে পঁচা গন্ধ ছড়ালে এলাকার কয়কজন মিলে দরজা ভেঙ্গে দেখতে পায় তার ঝুলন্ত লাশ। পরে স্থানীয়রা কালীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD