ঢাকাSaturday , 3 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ল মাঠে জড়িয়ে ধরল খুদে ভক্ত মুশফিককে

TITUL ISLAM
November 3, 2018 12:13 pm
Link Copied!

মুশফিকুর রহিম তখন কিপিংয়ে ব্যস্ত ছিলেন। হঠাৎ অল্পবয়স্ক একটা ছেলে নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ল মাঠে। এরপর দৌড়ে এসে জড়িয়ে ধরল মুশফিককে। খুদে ভক্তের এমন ভালোবাসা হৃদয় ছুঁয়ে গেছে তার।

ঘটনাটি ঘটেছে আজ (শনিবার) বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার সিলেট টেস্টের প্রথম দিনে। জিম্বাবুয়ের ইনিংসের ৪৮তম ওভারে ১০-১২ বছরের একটা ছেলে ঢুকে পড়ে মাঠে। মুশফিককে পেছনের দিক থেকে জড়িয়ে ধরে সে। খুদে এই ভক্তের কাণ্ড দেখে মুশফিক নিজেও অবাক হয়ে যান।

তবে পরমুহূর্তেই খুদে ভক্তের সঙ্গে কোলাকুলি করে তার খুশি আরও বাড়িয়ে তোলেন সাবেক এই টেস্ট অধিনায়ক। নিরাপত্তারক্ষীরা ছুটে এসেছিলেন। মুশফিক তাদেরকে অনুরোধ জানান, যেন তার খুদে ভক্তের সঙ্গে অনাকাঙ্ক্ষিত কিছু না ঘটে।

প্রথমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট আয়োজন উপলক্ষে গ্যালারিতে দর্শক উপস্থিতি চোখে পড়ার মত। অভিষেক দিনে মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনাটায় নতুন কিছুর স্বাদ পেলেন ক্রিকেট পাগল বাঙালী দর্শকরা।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।