সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিবান্ধায় যৌতুকের কারণে স্ত্রীকে নির্যাতন, মামলা আমলে নিচ্ছে না পুলিশ ৩০০ মোটরসাইকেল নিয়ে আ.লীগ প্রার্থী নুর ইসলাম আহমেদের শোডাউন কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত জনপ্রিয়তার শীর্ষে তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কালীগঞ্জে ট্রাক্টারের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক নামে কলেজ শিক্ষক নিহত ‘‘আমি জনগনের সেবক হতে চাই’’ আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়-শাহ আযম নয়ন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ দলগ্রাম ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন আতাউর রহমান ছোটন কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহিদ জনপ্রিয়তার শীর্ষে কালীগঞ্জে নবাগত সাব–রেজিস্ট্রারের যোগদান
নৌকার উন্নয়নের বিলবোর্ডে ছেঁয়ে গেছে লালমনিরহাট ২ কালীগঞ্জ আদিতমারী

নৌকার উন্নয়নের বিলবোর্ডে ছেঁয়ে গেছে লালমনিরহাট ২ কালীগঞ্জ আদিতমারী

রাহেবুল ইসলাম টিটুল লালমনিরহাট থেকেঃ

লালমনিরহাট২ (কালীগঞ্জ আদিতমারী) সরকারের গত ১০ বছরের উন্নয়নের সচিত্র বিলবোর্ডগুলো জনমনে সাড়া ফেলেছে। দলীয় নেতাকর্মীসহ সকলেই এর প্রশংসা করছেন। গত ১০ বছরের উন্নয়নের সচিত্র এই বিলবোর্ডগুলো উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও জনগুরুত্বপূর্ণ স্থানে নিজ অর্থায়নে দিয়েছেন লালমনিরহাট ২- কালীগঞ্জ আদিতমারী আসনের এমপি নুরুজ্জামান আহমেদ।

সচিত্র এই বিলবোর্ডে নির্বাচনী এলাকার ১৬টি ইউনিয়নের কোথায় কী উন্নয়ন হয়েছে, তা তোলে ধরা হয়েছে। ইউনিয়নে সরকারের গত ১০ বছরে কয়টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে এবং কয়টি কলেজে নতুন ভবন হয়েছে, কত কিলোমিটার কাঁচা-পাকা সড়ক, কয়টি নতুন ব্রিজ-কালভার্ড নির্মিত হয়েছে এবং কতগুলো বাড়িতে বিদ্যুৎসংযোগ দেয়া হয়েছে তার পরিসংখ্যানও দেয়া হয়েছে।

এছাড়া কোন এলাকার কোন কাজ চলমান রয়েছে বা টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে- তাও উল্লেখ করা হয়েছে। এই বিলবোর্ডগুলো এই নির্বাচনী এলাকার হাট-বাজার, রাস্তা-ঘাটের মোড় এবং জনবহুল স্থানে শোভা পাচ্ছে। উন্নয়নের এই বিলবোর্ডগুলো দেখে নির্বাচনী এলাকার জনগণও তার এলাকায় কি উন্নয়ন হয়েছে, তা সহজেই বুঝতে পারছেন।

কালীগঞ্জ এলাকার৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসের ও বাংলাদেশ আওয়ামীলীগের কালীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার নুর ইসলাম প্রমুখ জানান, উন্নয়নের এই বিলবোর্ডগুলোর মাধ্যমে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত এই নির্বাচনী এলাকার জনগণ গত ১০ বছরের কোন এলাকায় কী উন্নয়ন তা সহজেই বুঝতে সক্ষম হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে এই নির্বাচনী এলাকার  কোথায় কি উন্নয়ন হয়েছে তা যাতে সাধারণ মানুষ সহজেই অনুধাবন করতে পারেন সেজন্যই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নামে সচিত্র এই বিলবোর্ডগুলো দেয়া হয়েছে বলে এমপি নুরুজ্জামান আহমেদ জানান।

লালমনিরহাট ২ এ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ জানান, এটি একটি প্রশংসনীয় উদ্যোগ।

অপর মনোনয়ন প্রত্যাশী খান আহম্মেদ শুভ ও এর প্রশাংসা করে বলেন, বিলবোর্ডগুলো আরও আগেই দেয়া উচিত ছিল।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD