ঢাকাSaturday , 13 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নৌকার উন্নয়নের বিলবোর্ডে ছেঁয়ে গেছে লালমনিরহাট ২ কালীগঞ্জ আদিতমারী

TITUL ISLAM
October 13, 2018 1:08 pm
Link Copied!

রাহেবুল ইসলাম টিটুল লালমনিরহাট থেকেঃ

লালমনিরহাট২ (কালীগঞ্জ আদিতমারী) সরকারের গত ১০ বছরের উন্নয়নের সচিত্র বিলবোর্ডগুলো জনমনে সাড়া ফেলেছে। দলীয় নেতাকর্মীসহ সকলেই এর প্রশংসা করছেন। গত ১০ বছরের উন্নয়নের সচিত্র এই বিলবোর্ডগুলো উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও জনগুরুত্বপূর্ণ স্থানে নিজ অর্থায়নে দিয়েছেন লালমনিরহাট ২- কালীগঞ্জ আদিতমারী আসনের এমপি নুরুজ্জামান আহমেদ।

সচিত্র এই বিলবোর্ডে নির্বাচনী এলাকার ১৬টি ইউনিয়নের কোথায় কী উন্নয়ন হয়েছে, তা তোলে ধরা হয়েছে। ইউনিয়নে সরকারের গত ১০ বছরে কয়টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে এবং কয়টি কলেজে নতুন ভবন হয়েছে, কত কিলোমিটার কাঁচা-পাকা সড়ক, কয়টি নতুন ব্রিজ-কালভার্ড নির্মিত হয়েছে এবং কতগুলো বাড়িতে বিদ্যুৎসংযোগ দেয়া হয়েছে তার পরিসংখ্যানও দেয়া হয়েছে।

এছাড়া কোন এলাকার কোন কাজ চলমান রয়েছে বা টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে- তাও উল্লেখ করা হয়েছে। এই বিলবোর্ডগুলো এই নির্বাচনী এলাকার হাট-বাজার, রাস্তা-ঘাটের মোড় এবং জনবহুল স্থানে শোভা পাচ্ছে। উন্নয়নের এই বিলবোর্ডগুলো দেখে নির্বাচনী এলাকার জনগণও তার এলাকায় কি উন্নয়ন হয়েছে, তা সহজেই বুঝতে পারছেন।

কালীগঞ্জ এলাকার৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসের ও বাংলাদেশ আওয়ামীলীগের কালীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার নুর ইসলাম প্রমুখ জানান, উন্নয়নের এই বিলবোর্ডগুলোর মাধ্যমে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত এই নির্বাচনী এলাকার জনগণ গত ১০ বছরের কোন এলাকায় কী উন্নয়ন তা সহজেই বুঝতে সক্ষম হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে এই নির্বাচনী এলাকার  কোথায় কি উন্নয়ন হয়েছে তা যাতে সাধারণ মানুষ সহজেই অনুধাবন করতে পারেন সেজন্যই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নামে সচিত্র এই বিলবোর্ডগুলো দেয়া হয়েছে বলে এমপি নুরুজ্জামান আহমেদ জানান।

লালমনিরহাট ২ এ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ জানান, এটি একটি প্রশংসনীয় উদ্যোগ।

অপর মনোনয়ন প্রত্যাশী খান আহম্মেদ শুভ ও এর প্রশাংসা করে বলেন, বিলবোর্ডগুলো আরও আগেই দেয়া উচিত ছিল।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।