ঢাকাSunday , 2 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কালীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

TITUL ISLAM
December 2, 2018 5:37 am
Link Copied!

নিজ বাসায় নিজ সয়ন কক্ষে ঘরের ধরনার সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আঞ্জুয়ারা বেগম(৩৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার রাতের কোন এক সময়ে এঘটনা ঘটে বলে জানা যায়। তবে শনিবার সকালে পরিবারের লোকজন দেখতে পান।

আঞ্জুয়ারা বেগম লালমরিহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকার মজিবরের ছেলে জাহাঙ্গীরের স্ত্রী বলে জানা গেছে । তার এক ছেলে সন্তান রয়েছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

পারিবারিক ও এলাকাবাসির ভাষ্য মতে এক সন্তানের মা গৃহবধূ আঞ্জুয়ারা বেগম দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীন ছিলেন এবং সে কারণেই আত্ম হত্যা করেছেন বলে জানান।

এ সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মকবুল হোসেন জানান, আন্জুয়ারা বেগম দীর্ঘদিন ধরে মানষিক ভাবে ভারসাম্যহীন ছিলেন এবং সে কারণেই আত্বহত্যা করতে পারে বলে প্রার্থমিক ভাবে ধারণা করা হচ্ছে।

তবে ময়না তদন্ত রির্পোট হাতে পেলেই জানা যাবে সঠিক কারণ। তখন সেই রির্পোটের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।