ঢাকাThursday , 1 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযুদ্ধের চেতনায় যাত্রা শুরু করল লালমনিরহাট অনলাইন নিউজ ডটকম

TITUL ISLAM
November 1, 2018 10:17 pm
Link Copied!

লালমনিরহাট অনলাইন নিউজের কাছে মুক্তিযুদ্ধের চেতনা এবং তিস্তাপাড়ের অসহায় মানুষের সুখ দু:খের পাশে থাকার নীতিতে অবিচল থাকার প্রত্যাশা

লালমনিরহাট জেলার সকল প্রকার সংবাদ আপনার হাতের নাগালে পৌঁছে দিতে এক ঝাঁক তরুণ সংবাদ কর্মী নিয়ে যাত্রা শুরু করল অনলাইন নিউজ পোর্টাল লালমনিরহাট অনলাইন নিউজ ডটকম।

এ জেলার  বিশিষ্টজনেরা লালমনিরহাট অনলাইন নিউজের শুভকামনা করে বিভিন্ন পরামর্শ দেন। এবং লালমনিরহাট অনলাইন নিউজ শুরু থেকেই মানুষের মনের কথা বলবে বলে আশা করেন তারা, এবং তিস্তাপাড়েরর অসহায় মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে থাকবে ।

তরুণদের কাজ ও তরুণ উদ্যোক্তাদের সফলতার গল্প লালমনিরহাট অনলাইন নিউজ  এত বেশি গুরুত্ব দিয়ে প্রকাশ করবে।

পুরো অক্টোবর মাস জুড়ে সাইটটি তাদের পরীক্ষামূলক কার্যক্রম পরিচালনা করেছে। এর পর ০২ নভেম্বর শুক্রবার, ২০১৮ তারিখে পূর্ণরূপে যাত্রা শুরু করল সাইটটি। একজন ব্যক্তি শুধু সুন্দর মুখশ্রীর কারণে আকর্ষণীয় হয়ে ওঠেন না, আমরা আকৃষ্ট হই তার ব্যক্তিত্বে, শব্দচয়ন এবং কর্মে।

মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে লালমনিরহাট অনলাইন নিউজ দায়িত্বশীল ভূমিকা পালন করবে। এবং তিস্তাপাড়ের অসহায় মানুষের সুখ দু:খের কথা তুলে ধরবে। পাশা পাশি সমৃদ্ধিশালী দেশ গড়তে ইতিবাচক সংবাদ তুলে ধরতে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

সবার কাছে দোয়া প্রার্থী লালমনিরহাট অনলাইন নিউজ পরিবার।

উপদেষ্টা মন্ডলীর সভাপতি-সাংবাদিক তিতাস আলম।

প্রধান সম্পাদকঃ মিছেস খাদিজা নাসিম মিলি
লন্ডন প্রবাসী।

প্রকাশক ও সম্পাদক – রাহেবুল ইসলাম টিটুল

নির্বাহী সম্পাদক- এ টি এম মুসা শামীম

ব্যাবস্থাপনা সম্পাদক- আমিনুর রহমান দুলাল।

বার্তা সম্পাদক-সাংবাদিক আজিজুল ইসলাম বারী।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।