রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা লালমনিরহাট-১ আসনের সাবেক এমপি হাসানুজ্জামান আর নেই
ব্যারিস্টার মইনুলকে মোনাফেক বলে প্রতিহত ও বর্জনের আহবান :মোতাহার হোসেন এমপি

ব্যারিস্টার মইনুলকে মোনাফেক বলে প্রতিহত ও বর্জনের আহবান :মোতাহার হোসেন এমপি

হাতিবান্ধা সংবাদদাতাঃ

ব্যারিস্টার মইনুল হোসেনকে মোনাফেক বলে তাকে প্রতিহত ও বর্জনের আহবান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি। তিনি বলেন, তোফাজ্জল হোসেন মানিক মিয়ার স্বাধীনতার যুদ্ধে অবদান ছিলো কিন্তু তার ছেলের ব্যারিস্টার মইনুল হোসেন বলছে, পাকিস্তানেই ভালো ছিলো। এটা মেনে নেয়া যায় না। তারা আজ স্বাধীনতা বিরোধীর সাথে জোট বেধেছে। এদের প্রতিহত করার পাশাপাশি বর্জন করতে হবে।

তিনি শনিবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধায় অসুস্থ মুক্তিযোদ্ধা, নদী ভাঙ্গন পরিবার ও বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে টেউ টিন, নগদ টাকা, বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা পরিষদ হল রুমে ইউএনও সামিউল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, আলিমুদ্দিন সরকারী কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, পিআইও ফেরদৌস আহমেদ, কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা ঃ রমজান আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরল আমিন ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফজলুল হক প্রমুখ।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD