ঢাকাSunday , 21 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ব্যারিস্টার মইনুলকে মোনাফেক বলে প্রতিহত ও বর্জনের আহবান :মোতাহার হোসেন এমপি

TITUL ISLAM
October 21, 2018 7:13 am
Link Copied!

হাতিবান্ধা সংবাদদাতাঃ

ব্যারিস্টার মইনুল হোসেনকে মোনাফেক বলে তাকে প্রতিহত ও বর্জনের আহবান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি। তিনি বলেন, তোফাজ্জল হোসেন মানিক মিয়ার স্বাধীনতার যুদ্ধে অবদান ছিলো কিন্তু তার ছেলের ব্যারিস্টার মইনুল হোসেন বলছে, পাকিস্তানেই ভালো ছিলো। এটা মেনে নেয়া যায় না। তারা আজ স্বাধীনতা বিরোধীর সাথে জোট বেধেছে। এদের প্রতিহত করার পাশাপাশি বর্জন করতে হবে।

তিনি শনিবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধায় অসুস্থ মুক্তিযোদ্ধা, নদী ভাঙ্গন পরিবার ও বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে টেউ টিন, নগদ টাকা, বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা পরিষদ হল রুমে ইউএনও সামিউল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, আলিমুদ্দিন সরকারী কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, পিআইও ফেরদৌস আহমেদ, কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা ঃ রমজান আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরল আমিন ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফজলুল হক প্রমুখ।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।